October 12, 2024, 3:48 am

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

আবারো বিজ্ঞাপনে ঈশানা

আবারো বিজ্ঞাপনে ঈশানা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

এই সময়ের টিভি নাটকের ব্যস্ত অভিনেত্রী ঈশানা। সারা বছরই ধারাবাহিক ও একক নাটকে দেখা যায় এই অভিনেত্রীর। তবে বর্তমানে ঈদের নাটকের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন বলে তিনি জানান। এরমধ্যে ঈদের জন্য নতুন একটি বিজ্ঞাপনের শুটিংও শেষ করেছেন। বিজ্ঞাপনটি কোহিনূর কেমিক্যাল লিমিটেড (তিব্বত) এর। এ বিজ্ঞাপনে ঈশানার সঙ্গে রয়েছেন সাবেরি আলম।

এটি নির্মাণ করেছেন নঈম ইমতিয়াজ নেয়ামুল। ঈশানা বলেন, এখন ঈদের কাজ নিয়ে ব্যস্ত রয়েছি। এরমধ্যে এই বিজ্ঞাপনটির গল্প পছন্দ হওয়ায় কাজ করেছি। ঈদ উপলক্ষে খুব শিগগির এটি প্রচারে আসবে। এদিকে ঈদের জন্য এই অভিনেত্রী জাহিদুল হাসানের ‘একটি স্বর্ণঘটিত দুর্ঘটনা’ ও কিন্নর তানিমের ‘প্রতিসরণ’ শিরোনামের দুটি নাটকের কাজ শেষ করেছেন। চলতি সপ্তাহে বেশ কিছু নাটকের শুটিং আছে বলেও জানান তিনি। বিভিন্ন চ্যানেলে ঈশানার একাধিক ধারাবাহিক প্রচার হচ্ছে। উল্লেখযোগ্য ধারাবাহিকগুলো হলো সৈয়দ শাকিলের ‘উল্টো ¯্রােত’, দেওয়ান নাজমুলের ‘সুয়োরানী দুয়োরানী’, মীর সাব্বিরের ‘নোয়াশাল’, ‘নিউটনের তৃতীয় সূত্র’। প্রতিটি ধারাবাহিকে ঈশানা গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন বলে জানান।

প্রচার চলতি ধারাবাহিকগুলো প্রসঙ্গে তিনি বলেন, এখন আমাদের ধারাবাহিকের গল্প সংকট রয়েছে। আমি চেষ্ট করছি ভালো গল্পের ধারাবাহিকে কাজ করতে।

Share Button

     এ জাতীয় আরো খবর